1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানী আমির উদ্দিনকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে কোন ডাকাতির ঘটনা ঘটেনি। গত ৩১ শে মার্চ মধ্যরাতে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে নিজ বাড়ির মুদি দোকানে গিয়ে গ্রামের তিনটি বখাটে যুবক ঘুম থেকে আমির উদ্দিনকে ডেকে তুলে গলায় দাড়াঁলো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে । এ ঘটনায় এক শিশু সহ ৩ জনকে আটকের কথা জানিয়েছেন পুলিশ।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের আলোচিত হত্যাকান্ড নিয়ে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসির রুমে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রাজন কুমার দাস।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস বলেন, গত ৩১ মার্চ রাতে নিজ বাড়ির দোকানে খুন হন এই মুদি দোকানী আমির উদ্দিন। থানা পুলিশ হত্যাকান্ডের পর জড়িত আসামি একই গ্রামের মজনু মিয়াকে (২৬) গ্রেফতার করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বর্ণিত হত্যাকান্ডের সাথে জড়িত শিশু রমজানকে (১৩) আটক পূর্বক পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে শিশু রমজান বর্ণিত হত্যাকান্ডে সেসহ কারা কারা জড়িত ছিল সেই বিষয়টি স্বীকার করে এবং হত্যাকান্ডের পরিকল্পনাসহ হত্যাকান্ডের সহিত জড়িত অন্যান্য আসামিদের নাম ঠিকানা বলে দেয়। তদন্তে এবং আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় আমির উদ্দিন তার মুদি দোকানে ডিজেল বিক্রি করতেন। ডিজেল কেনাবেচা নিয়ে আসামিদের সাথে আমির উদ্দিনের সাথে বিরোধ চলে আসছিল। এই ঘটনার জেরে আসামিগণ তার দোকানে ঢুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে আমির উদ্দিনকে হত্যা করে। হত্যাকান্ডের সহিত জড়িত অপর আসামি জাহিদুল ইসলামকে মইনপুর এলাকা হইতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত ৩ জনসহ মোট ৬ জন আসামীর তথ্য পাওয়া গেছে এবং বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খান,সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ খালেদ চৌধুরী ও এস আই আনিসুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত