1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি-

আসন্ন বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান এম এম আলাল মল্লিক। সময়ের বাস্তবতায় তিনিই হতে পারেন এবারের নির্বাচনী উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী এমন গুঞ্জনই এখন সাধারণ জণগনের মুখে মুখে। এ লক্ষ্যকে সামনে রেখেই তিনি বাকেরগঞ্জ উপজেলায় ইতিমধ্যেই প্রচার-প্রচারণা শুরু করেছেন। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে উপজেলার বিভিন্ন স্থানে তিনি শুভেচ্ছা পোস্টার সাঁটিয়েছেন।

বাকেরগঞ্জের বিভিন্ন স্থান ঘুরে দেখা যায়, স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগ-যুবলীগ, ছাত্রলীগ ও তাদের সহযোগী সংগঠনের নতুন প্রজন্মের নেতা-কর্মীরা জানিয়েছেন, এলাকাবাসীর আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে ঢাকাস্থ বরিশাল বিভাগীয় সমিতির সহ-সভাপতি এম এম আলাল মল্লিককে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমজনতার মাঝে সমাদৃত ও গ্রহণযোগ্য।

এ বিষয় জানতে চাইলে, বাকেরগঞ্জ উপজেলার সাধারণ মানুষ বলেন, প্রার্থী কে হবেন কাকে দিচ্ছেন বা কি হবে তা জানা নেই। তবে শুনেছি এম এম আলাল মল্লিক প্রার্থী হতে পারেন। ব্যক্তি হিসেবে ও মনের দিক থেকে তিনি বড় মাপের মানুষ। তিনি প্রার্থী হলে বাকেরগঞ্জ উপজেলার মানুষ এবারে তাকে বিজয়ী করবেন এমন জোর মন্তব্য। বাকেরগঞ্জ উপজেলার সাধারণ মানুষ নানা কারণে পরিবর্তন ও নতুনত্ব চায়। এই পরিবর্তন ঘটাতে এবারের যোগ্য নেতা হিসেবে জনগন এম এম আলাল মল্লিকের কথা বলছে। তাদের বিশ্বাস তিনি যদি প্রার্থী হন তাহলে বাকেরগঞ্জ উপজেলার মানুষ তাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।আওয়ামীলীগ নেতা এম এম আলাল মল্লিকের ১৪টি ইউনিয়নেই কমবেশি বিচরণ ও পরিচিতি রয়েছে।

আসন্ন বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হবেন কিনা জানতে চাইলে এম এম আলাল মল্লিক বলেন, আমি দীর্ঘদিন ছাত্রাবস্থা থেকে এ পর্যন্ত রাজনীতি করে আসছি। প্রত্যেক রাজনীতিকের একটা উদ্দেশ্য থাকে জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করা। তা আমার মাঝেও আছে। দল ও এলাকার মানুষ চাইলে এবারে তিনি প্রার্থী হবেন। আমি ব্যক্তিগত ভাবে কোন প্রতিশ্রুতির বুলি দিতে চাই না শুধু কাজে প্রমাণ করবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত