1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

দুই যুগ ধরে দেশের সংবিধানকে ধ্বংস করছে আ.লীগ- মির্জা ফখরুল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে

মো আসাদুজ্জামান ঠাকুরগাঁও সংবাদদাতা:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,দুই যুগ ধরে আমাদের দেশে সংবিধানকে ধ্বংস করেছে, মানুষের ভোটের অধিকার,বস্ত্রের অধিকার,গণতান্ত্রীক অধিকার এবং মুক্ত পরিবেশে কথা বলার অধিকারকে কেড়ে নিয়েছে এই আওয়ামী লীগ সরকার।

বুধাবর বিকেলে ঠাকুরগাঁও পৌর কমিউনিটি সেন্টারে জেলা আইনজীবী সমিতির সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

তিনি বলেন,আওয়ামী লীগ অতীতে যা করেছিলো,এখনো একইভাবে সমস্ত দলগুলো নিষিদ্ধ করে দিয়ে একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠান করেছে।

ফখরুল আরো বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বাহিরের দেশ থেকে আমাদের নেতৃত্ব দিচ্ছে। আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অনেক অসুস্থ। বিভিন্ন মামলায় আমাদের অনেক নেতাকর্মী জেলে গিয়েছে। ফ্যাসিবাদী পরিস্থিতিতে দেশের মানুষের জীবন আজ অতিষ্ট হয়ে গেছে।

তিনি আরো বলেন, আজকে জাতীয় ঐক্যের প্রয়োজন। সমস্ত জাতী আজকে ঐক্যবদ্ধ হয়ে এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে সংগ্রাম করবে এটাই আমাদের মুক্তির একমাত্র পদ।

এর আগে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের কবর জিয়ারত করতে যায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত