1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

খুলনা আর্ট একাডেমির-২ শিশু শিল্পী বঙ্গবন্ধুর (১০৪ তম) জন্ম দিনে ছবি একে (বিপিএমপিএ) থেকে পুরস্কৃত হয়েছেন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৬৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

খুলনার ময়লাপোতা ষাট গম্বুজ এর বিপরীতে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাক্টিশনার্স এসোসিশেন (বিপিএমপিএ), খুলনা জেলা শাখা কর্তৃক বঙ্গবন্ধুর (১০৪ তম) জন্মদিন উপলক্ষে আয়োজিত শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০২৪ খুলনা আর্ট একাডেমি থেকে ক গ্রুপে রায়েন মিফতাহ প্রথম স্থান অর্জন করে। এবং সামিয়া হোসেন জাহিন তৃতীয় স্থান অর্জন করে।
তাদের হাতে পুরস্কার তুলে দেন চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বিপিএমপিএ, এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং খুলনা জেলা শাখার সংগ্রামী সভাপতি ডা. গাজী মিজানুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন (বিপিএমপিএ) কমিটির সম্মানিত ব্যক্তিবর্গ এ ধরনের সুন্দর আয়োজন করার জন্য সকলকে ধন্যবাদ।(বিপিএমপিএ) কর্মকর্তা টুটুল আহমেদ অনুপ্রেরণায় আমরা উক্ত প্রোগ্রামে অংশগ্রহণ করতে পেরেছিলাম। অনুষ্ঠানে আমাদের অংশগ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানাই।আমাদের যে সকল শিক্ষার্থীরা পুরস্কার পেয়েছে সবাই আনন্দিত। আজ বিকাল ৫ ঘটিকার সময় সামিয়া হোসেন জাহিন তৃতীয় স্থান অর্জন করে যে পুরস্কার পেয়েছে তা নিয়ে খুলনা আর্ট একাডেমির প্রাঙ্গনে হাজির হয়। এতে আমরা খুবই আনন্দিত।আর যারা প্রথম স্থান এবং তৃতীয় স্থান অর্জন করছেন এতে দুই পরিবারের সবাই খুবই আনন্দিত আমরাও প্রতিষ্ঠানের সবাই খুশি হয়েছি ।আমরা সব সময় এমনটা প্রত্যাশা করি শিক্ষার্থীদের নিয়ে ।স্বপ্ন দেখি তাদের স্বপ্ন বাস্তবায়ন হলে আমরাও হাসি ।আমাদের ও কষ্ট সার্থক হয় কারণ একটি প্রতিষ্ঠান এর শাখা-প্রশাখা হলেন শিক্ষার্থীরা আর তাদের সুনাম প্রতিষ্ঠান পরিচালনা করার আগ্রহ বা সার্থকতা তার মধ্যে থেকে খুঁজে পাওয়া যায়। প্রতিষ্ঠান থেকে
যে সকল শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছিল তাদের সকলকে শুভেচ্ছা উপহারসহ সার্টিফিকেট প্রদান করেছেন। আমরা সকল শিক্ষার্থীর সার্বিক মঙ্গল কামনা করছি। আপনারাও সবার জন্য শুভ কামনা করবেন তারা যেন পড়াশোনার পাশাপাশি সাংস্কৃতিক চর্চার মাধ্যমে এই সুনাম ধরে রাখতে পারে।
খুলনা আর্ট একাডেমি ৩৬ আয়েশা কটেজ,ইকবাল নগর স্কুলের পূর্ব পাশে আমাদের প্রতিষ্ঠান থেকে ছবি আঁকা ,সংগীত এবং আবৃত্তি এই তিনটি বিষয় নিয়ে পরিচালনা করি। আমি চিত্রশিল্পী মিলন বিশ্বাস একজন ছবি প্রেমী মানুষ তাই নিজের স্বপ্নগুলো শিশুদের মধ্যে থেকে পূরণ করতে চাই।আমরা সকল শিশুর মঙ্গল কামনায় প্রতিষ্ঠান পরিচালনা করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত