1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

ছবি সংযুক্ত: ঠাকুরগাঁওয়ে কৃষকের ১৫ বিঘা জমির ফসল ক্ষতি করার অভিযোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৭১ বার পড়া হয়েছে

মো আসাদুজ্জামান ঠাকুরগাঁও সংবাদাতা :

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় রাতের আধারে তৌহিদুল ইসলাম নামের এক কৃষকের ১৫বিঘা জমির ফসল কেটে নষ্ট করে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই কৃষক রুহিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযুক্ত খালেক ইসলাম(৪৫) রুহিয়া ঘনিমহেষপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

অভিযোগে যান যায়,সদর উপজেলার রুহিয়া ঘনিমহেশপুর গ্রামের কৃষক তৌহিদুল ইসলাম ৯০বিঘা জমি বর্গা নিয়ে আলু,পিয়াজ,মরিচ ও মিষ্টি কুমড়া চাষাবাদ করেন। এরপর থেকেই স্থানীয় খালেক ইসলাম সহ আরো বেশ কয়েকজন তৌহিদুল ইসলামের কাছে চাঁদা দাবি করেন। গত ০৯ মার্চ সন্ধ্যায় নিজের ফসল দেখতে যান কৃষক তৌহিদুল ইসলাম। এসময় তিনি দেখেন তার ১৩ বিঘা জমির মিষ্টি কুমড়া গাছ,৩৫ শতক পিয়াজ ক্ষেত ও ৪৫ শতক জমির আলু তুলে নিয়ে নষ্ট করে দেয়া হয়েছে।

কৃষক তৌহিদুল ইসলাম অভিযোগ করে বলেন, খালেক দীর্ঘদিন ধরেই আমার কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে। আমি চাঁদা না দিলে আমার আবাদীয় জমির আলু,পিয়াজ,মরিচ ও মিষ্টি কুমড়া নষ্ট করিয়া দিবে বলিয়া হুমকী দেয়। আমার জমির প্রায় সাড়ে ৭ লক্ষ টাকার ক্ষতি করেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই আমি।

এদিকে অভিযুক্ত খালেক ইসলামের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল বলেন,বিষয়টি তদন্ত কেের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

মো আসাদুজ্জামান
ঠাকুরগাঁও সংবাদাতা
০১৭৭০৯৭৯৩৮৭
১৩-০৩-২০২৪

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত