1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

এস আই আশরাফুলের বিরুদ্ধে পুলিশ হেডকোয়ার্টার সহ দুই জেলায় অভিযোগ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

 

বাংলাদেশ পুলিশের উপ পরিদর্শক আশরাফুল ইসলাম ওরফে সেলিম পুলিশের বিরুদ্ধে ঘুষ,দূর্নীতি,চাঁদাবাজি,প্রতারণার অভিযোগ এনে পুলিশ হেডকোয়ার্টার, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার,লক্ষীপুর জেলা পুলিশ সুপার সহ চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

৫ মার্চ মঙ্গলবার এসকল অভিযোগ দায়ের করেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদের ব্রাহ্মণহাতা গ্রামের ২ নং ওয়াড সদস্য মুসা মিয়া ও একই গ্রামের গোলাম মোস্তফার ছেলে আমিনুল ইসলাম। এস আই আশরাফুল ইসলাম সেলিম বর্তমানে লক্ষীপুর জেলা গোয়েন্দা শাখায় কর্মরত রয়েছে।

এসব অভিযোগে তারা উল্লেখ্য করেন, এস আই আশরাফুল ইসলাম সেলিম পুলিশে চাকরি করার সুবাদে এলাকার সাধারণ মানুষদের মধ্যে বিভিন্ন সময় অস্ত্রের ভয় দেখিয়ে আতংক সৃষ্টি করে চাঁদাবাজি,প্রতারণা,দূর্নীতি সহ মাদকাসক্ত,জুয়ারিদের নিয়ে নিজস্ব বাহিনী গঠন করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি করে আসছে। এছাড়া আরো উল্লেখ্য করেন,তার বিরুদ্ধে মুখ খোললে বিভিন্ন সময় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা,নতুন বাড়িঘর করতে গেলে তাকে চাঁদা দেয়া,এলাকায় জুয়া ও মাদকের আসর বসিয়ে বাণিজ্য করা তার প্রধান কাজ। এমনকি এসকল অবৈধ অর্থ দিয়ে রাজধানী ঢাকার মোহাম্মদপুরে আলিশান বাড়ি ভাড়া নিয়ে পরিবার পরিজন দিয়ে করে যাচ্ছে রমরমা অবৈধ ব্যবসার বাণিজ্য।

এবিষয়ে পু্লিশ হেডকোয়ার্টার সহ চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি ও লক্ষীপুর পুলিশ সুপার বরাবর অভিযোগ করা আমিনুল জানান,এস আই আশরাফুল ইসলাম সেলিম আমাদের গ্রামে অবৈধ টাকা দিয়ে বাহিনী তৈরি করে শান্তি শৃঙ্খলার বিঘ্ন ঘটানো সহ আধিপত্য বিস্তার করে আসছে।আমরা তার বিরুদ্ধে কোন কথা বললে সে আমাদের নামে তার বাহিনী দিয়ে মিথ্যা মামলা করায়,তার ভয়ে আমরা এলাকা ছেড়ে ঢাকা চলে এসেছি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ করা মুসা মেম্বার জানান, সে লক্ষীপুরে ডিবি তে চাকরি করে, আর গ্রামে সে আমাদের ধরে নিয়ে যেয়ে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয় দেখায়।এমনকি গ্রামের অনেকের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে টাকাও নিচ্ছে সে।আমরা ৬ শত লোক তার বিরুদ্ধে অভিযোগ করার পর সে তার প্রভাব দেখিয়ে ঐ অভিযোগ দামাচাপা দিয়ে দিয়েছে।

এসকল অভিযোগের বিষয়ে পুলিশের উপ পরিদর্শক আশরাফুল ইসলাম সেলিম তার বিরুদ্ধে করা সকল অভিযোগ মিথ্যা এবং তাকে ফাঁসানোর জন্যই প্রতিপক্ষ এমনটা করেছে বলে জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত