1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইসলামি সংগীত ও আবৃত্তির বর্নাঢ্য প্রতিযোগিতা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ১৪১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

পবিত্র মাহে রমজান উপলক্ষে কাজী নজরুল সুফি সোসাইটির আয়োজনে কবি কাজী নজরুল ইসলাম রচিত ইসলামি সংগীত প্রতিযোগিতা আগামী ৩০ মার্চ ২০২৪ শনিবার ১৯ রমজান অনুষ্ঠিত হবে।
ইসলামী সংগীত প্রতিযোগিতার, ক গ্রুপ অনুর্ধ ১৩ বছরের যে কোন প্রতিযোগী, অংশগ্রহণ করতে পারবে। সংগীতের ক গ্রুপের প্রতিযোগিতা সকাল ৯ ঘটিকায় অনুষ্ঠিত হবে।
খ গ্রুপ ১৪ বছর হতে অনুর্ধ ৩০ বছরের যে কোন প্রতিযোগী অংশ গ্রহণ করতে পারবে। খ গ্রুপের প্রতিযোগিতা বিকেল ১ ঘটিকায় অনুষ্ঠিত হবে।
কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের লেখা কিংবা যে কোন কবির ইসলামী অথবা মানবতার কবিতা আবৃত্তি করতে পারবে।
আবৃত্তি প্রতিযোগিতা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার ১৮ রমজান অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতা-
ক গ্রুপ ১ ম হতে ৫ ম শ্রেণি
সকাল ৯ ঘটিকায় অনুষ্ঠিত হবে,
খ গ্রুপ ৬ষ্ট হতে ১০ ম শ্রেণি
১২ ঘটিকায় অনুষ্ঠিত হবে।
গ গ্রুপ একাদশ হতে তদোর্ধ যে কোন প্রতিযোগী অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগিতা বিকেল ২ ঘটিকায় অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য রয়েছে নগদ অর্থ পুরস্কার, সার্টিফিকেট, ক্রেষ্ট সহ বিবিধ উপহার।
প্রথম পুরস্কার ১২ হাজার টাকা
দ্বিতীয় পুরস্কার ৮ হাজার টাকা
তৃতীয় পুরস্কার ৫ হাজার টাকা
এ ছাড়াও সেরা দশজন পাবেন, সার্টিফিকেট, ক্রেস্ট, বই সহ বিবিধ উপহার

প্রতিযোগিতায় নাম রেজিষ্ট্রেশন করতে নাম শ্রেণি/ বয়স প্রতিযোগিতা বিষয় ও গ্রুপ লিখে ০১৮৪২৬১৯০৩১ হোয়াটস আপ নাম্বারে দ্রুত রেজিষ্ট্রেশন করুন। প্রতিযোগিতার সময় জন্ম সনদ বা শিক্ষা প্রতিষ্টানের আইডি কার্ড ও এক কপি পাসপোর্ট সাইজের ছবি সাথে আনতে হবে। প্রতিযোগিতার স্থান হাবিবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজ, অডিটরিয়াম, শান্তিনগর, ঢাকা (কাকরাইল, কর্ণফুলি গার্ডেন সিটির সাথেই)
কাজী নজরুল সুফি সোসাইটির চেয়ারম্যান বুয়েট ও খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডক্টর এস এম নজরুল ইসলাম, নির্বাহী সভাপতি গ্লোবাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ডক্টর আনিসুজ্জামান , সাধারণ সম্পাদক ও নজরুল গবেষক মুহাম্মদ আতা উল্লাহ খান ও প্রফেসর ডক্টর শহীদ মনজু এক বিবৃতিতে প্রতিযোগিতায় নতুন প্রজন্মের শিল্পী ও আবৃত্তিকার অংশগ্রহণের আহবান জানিয়ে বলেন আন্তঃধর্মীয় সম্প্রীতি রক্ষা ও শুদ্ধ সংস্কৃতির বিকাশে নজরুল এর বাণী একনো প্রাসঙ্গিক।
প্রতিযোগিতা সরাসরি সম্প্রচার করা হবে সম্প্রচারের অপেক্ষায় থাকা এস এন টিভিতে ও ফাইনাল রাউন্ডে র বিজয়ীদের নিয়ে অনুষ্ঠিত হবে ঈদ উৎসব “ও মোন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত