1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

জকিগঞ্জের চোর জগন্নাথপুর থানা পুলিশের হাতে ৫ সদস্য গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

এম আর সজিব সুনামগঞ্জ থেকে:

সুনামগঞ্জের জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল ও এসআই মোঃ মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে আন্তঃ জেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেন। গতকাল সোমবার (১১ মার্চ ২০২৪ খ্রি.) সিলেট মেট্রোপলিটন এলাকার বিভিন্ন স্থানে দিনব্যাপী এই অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা হলেন চাঁদপুর জেলার উত্তর মতলব থানার জহিরাবাজ গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ মাহমুদ হোসেন প্রকাশ জাহেদ (৩২)সিলেট জেলার জকিগঞ্জ থানার নোয়াগ্রাম গ্রামের মৃত আয়াছ আলীর ছেলে রায়হান আহমদ (২৮)একই থানার হাতিদহর গ্রামের মৃত আনোয়ার হোসেনর ছেলে অলিদুর রহমান অলিদ (২৯)জৈন্তাপুর থানার ঘাটের চটি গ্রামের মৃত আব্দুল গণির ছেলে দুলাল মিয়া (২৭)দক্ষিণ সুরমা থানার স্বর্ণশিখা গ্রামের মোঃ রফিক মিয়ার ছেলে মোঃ শাকিল মিয়া @ সৌখিন আহমদ (৩৫)।

গত ৩ মার্চ দিবাগত রাতে কতিপয় চোরচক্র জগন্নাথপুর থানাধীন নারিকেলতলা গ্রামে স্থাপিত মোবাইলফোন অপারেটর রবি টাওয়ারের ভিতরে প্রবেশের গেইট ভেঙ্গে ৪৮ ভোল্টের ২টি ব্যাটারি চুরি করে নিয়ে যায়। যার মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। এই সংবাদ পেয়ে জগন্নাথপুর থানা পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে যাওয়ার পথে একটি পিকআপ গাড়িকে সন্দেহ হয়। গাড়িটিকে থামার সংকেত দিলে পুলিশের সংকেত অমান্য করে দ্রুত গতিতে চলে যায়। পুলিশের টহল টিম গাড়িটিকে ধাওয়া করলে কতিপয় চোরদল গাড়িটিসহ চোরাই কাজে ব্যবহৃত যন্ত্রপাতি ও টাওয়ার থেকে চুরিকৃত ব্যাটারি ২টি ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় টাওয়ারের সুপার ভাইজার আব্দুল আলিম বাদী হয়ে গত ৪ মার্চ অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে অভিযোগ দিলে জগন্নাথপুর থানায় একটি মামলা রুজু করা হয়। মামলা রুজুর পর থেকে এই মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ মিজানুর রহমান মামলার ঘটনার সাথে জড়িত অজ্ঞাতনামা আসামিদের গ্রেফতারের লক্ষ্যে একাধিক স্থানে অভিযান পরিচালনা করেন। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামিদের যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত