1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

রাণীশংকৈলে সাধারণ পাঠাগারের ঐতিহাসিক ৭ই মার্চ পালন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৬৪ বার পড়া হয়েছে

মাহাবুব আলম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।।

ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালনে গতকাল বৃহস্পতিবার (৭ই মার্চ) রাতে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল সাধারণ পাঠাগার এক আলোচনা ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করে। এদিন সন্ধ্যায় ওই পাঠাগার প্রাঙ্গণে পাঠাগার কমিটির সভাপতি পৌর মেয়র মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- পাঠাগার কমিটির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক আবু শাহানশাহ ইকবাল।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক ইয়াসিন আলী, সাবেক সংসদ সদস্য জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, সাবেক অধ্যক্ষ ক্রীড়া সংগঠক তাজুল ইসলাম, কবি-গীতিকার-সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলাম, জাপা যুগ্ম আহবায়ক আবু তাহের, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, অধ্যক্ষ মহাদেব বসাক, স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক আরথান আলী প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে ১৯৭১ সালের ৭ই মার্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের গুরুত্ব তুলে ধরেন। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক নেতাকর্মী, ছাত্র-ছাত্রী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আনোয়ারুল ইসলাম তার লেখা ৫টি কবিতার বই ও একটি উপন্যাস পাঠাগারে সংরক্ষণের জন্য কমিটির হাতে তুলে দেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন বেতারশিল্পি সহ-অধ্যাপক প্রশান্ত বসাক। পরে আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পুরষ্কার দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত