1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

ভেড়ামারায় ১০ কি.মি. এলাকা জুড়ে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার ভেড়ামারার রায়টায় ১০ কি.মি. এলাকা জুড়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
অগ্নিকাণ্ডের ঘটনায় আনুমানিক প্রায় ৫ হাজার বিঘা পানের বরজ পুড়ে ছাই হয়ে গেছে। রোববার  আনুমানিক বেলা ১১টার দিকে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রায়টা পাথরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ঐকান্তিক প্রচেষ্টা বিকেল সাড়ে ৪টার দিকে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।
বিস্তৃর্ণ এলাকা জুড়ে আগুনের লেলিহান শিখায় জ্বলছে একরের পর একর পান বরজ, ফসলি জমি ও বসত বাড়ি। ভেড়ামারা,মিরপুর ও ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ৭ টা ইউনিট মিলে অতি কষ্টে দীর্ঘ সময় নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও পান বরজ, ফসলি জমি, বাড়িঘর সব পুড়ে ছাই। শত শত মানুষের আহাজারি আর চোখের জলে বাতাস ভারি হয়ে উঠেছে। ঘটনার খবর পেয়ে কুষ্টিয়া -২ ( ভেড়ামারা – মিরপুর) আসনের নবনির্বাচিত এমপি আলহাজ্ব কামারুল আরেফিন দুপুরেই ঘটনাস্থলে ছুটে যান। পরবর্তীতে ভেড়ামারার সমাবেশ শেষ করে কুষ্টিয়ার উন্নয়নের রুপকার সদর আসনের এমপি মাহবুব উল আলম হানিফ দলীয় নেতাকর্মী নিয়ে ছুটে যান ক্ষতিগ্রস্ত মানুষের পাশে। আগুনে ক্ষতিগ্রস্ত জায়গা পরিদর্শনসহ শেষে তিনি ক্ষতিগ্রস্তদের শান্তনা জ্ঞাপনসহ তাদের পাশে থেকে সহায়তা করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং কামারুল আরেফিন কে এ বিষয়ে সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন।
কিভাবে আগুন ধরেছে এটা এখনো জানা সম্ভব হয়নি বলে জানিয়েছেন ভেড়ামারা ফায়ার সার্ভিসের কর্মকর্তা শরিফুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত