1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

পাঁচ শিক্ষার্থী পড়িয়ে বেতন নিচ্ছেন ৪ শিক্ষক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা, বাকেরগঞ্জ

 

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার নলুয়া ইউনিয়নে পশ্চিম নলুয়া গ্রামের ২১২নং নলুয়া হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সহকারি শিক্ষকদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে নিয়মিত বিদ্যালয়ে না এসেই বেতন নেওয়ার।

বুধবার (৬ মার্চ) সরেজমিনে দেখা যায়, সকাল ১১টায় বিদ্যালয়ে উপস্থিত নেই প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম।

বিদ্যালয়ে কথা হয় সহকারী শিক্ষিকা রোমানা আক্তার রেনু বেগমের সঙ্গে। তিনি জানান, নলুয়া ইউনিয়নে তার বাড়ি হওয়ায় প্রতিদিন তাকে বিদ্যালয়ে আসতে হয়। বিদ্যালয়টির প্রধান শিক্ষক নজরুল ইসলাম ও সহকারী শিক্ষিকা তাসলিমা আক্তার দুপুর ১২টায়ও বিদ্যালয়ে আসেননি। বিদ্যালয়ের পাঠদান কক্ষ ঘুরে দেখা যায় প্রথম শ্রেণির পাঠদান কক্ষে একজন শিক্ষার্থী রয়েছে। দ্বিতীয় শ্রেণির পাঠদান কক্ষে দেখা যায় চার জন শিক্ষার্থী পরাচ্ছেন সুমাইয়া নামের এক তরুণী।

সুমাইয়ার কাছে জানতে চাইলে তিনি জানান, প্রধান শিক্ষকের মাধ্যমে তিনি এই বিদ্যালয়ে শিক্ষার্থীদের পড়াচ্ছেন। তার বেতন কে দিচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি জানান, তার একটা সম্মানী ভাতা দেয় প্রধান শিক্ষক।

প্রধান শিক্ষক মো. নজরুল ইসলামকে মুঠো ফোনে কল করলে তিনি জানান, জরুরি কাজে বাহিরে আছেন তিনি।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম জানান, বিষয়টা তদন্ত করে শীঘ্রই ব্যবস্থা নেওয়া হবে

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত