1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

তাহিরপুরে রতনশ্রী গ্রামের বারমাসি স্থায়ী রাস্তা নির্মাণের প্রতিশ্রুতি দেন-এমপি রনজিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::সুনামগঞ্জ জেলা

তাহিরপুর সদর ইউনিয়নের ঐতিহ্যবাহী রতনশ্রী গ্রামের দীর্ঘ দিনের দাবি থানা ব্রিজ থেকে গ্রামের বারমাসি স্থায়ী রাস্তা নির্মাণের প্রতিশ্রুতি দেন সুনামগঞ্জ-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রনজিত সরকার।

শুক্রবার বিকালে উপজেলার তাহিরপুর সদর ইউনিয়নের রতনশ্রী গ্রামের পক্ষ থেকে গ্রামের মাঠে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি রনজিত বলেন, রতনশ্রী গ্রাম তাহিরপুর সদর ইউনিয়নের ঐতিহ্যবাহী গ্রাম। এই গ্রামটি যোগাযোগ ব্যবস্থার কারনে সদর ইউনিয়নের মধ্যে অবহেলিত গ্রামে পরিণত হয়েছে। আমি ইতিমধ্যে গ্রামের রাস্তা ঘুরে দেখেছি। এ গ্রামে বার মাসি রাস্তা করতে বড় বরাদ্দের প্রয়োজন। তাই আপনারা আমাকে একটু সময় দেন। আমি কথা দিচ্ছি ইঞ্জিনিয়ারের সাথে কথা বলে আগামী বছরের মধ্যে এই গ্রামে বারমাসি রাস্তা করে দিবো।
তিনি আরোও বলেন, আমি হাওর পাড়ের সন্তান আমাকে আনুষ্ঠানিক ভাবে উন্নয়নের কথা বলতে হবেনা। যেকোন সমস্যার সমাধান ও উন্নয়ন কর্মকাণ্ডের জন্য আমার সাথে বসে কথা বলবেন, আমি আপনাদের সমস্যার সমাধান করার চেষ্টা করবো। আজকে আমি এমপি হয়েছি আপনাদের দোয়া ও ভালোবাসায়। দেখে দেখে এই এলাকার বিভিন্ন সমস্যার সমাধান করা আমার দায়িত্ব। আমি আমার সর্বোচ্চটা দিয়েই করে যাবো।

রতনশ্রী গ্রামের ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের সভাপতিত্বের ও সমাজসেবক রুপম আখুঞ্জির সঞ্চালনায় বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ সভাপতি অধ্যাপক আলী মর্তুজা, সহ সভাপতি ইকবাল হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক আলমগির খোকন, সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, উপজেলা কৃষিলীগ সভাপতিত আলহাজ্ব জিল্লুর রহমান, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহিনুর তালুকদার, সাধারণ সম্পাদক বাবুল মিয়া, উপজেলা আওয়ামীলীগ সদস্য আজিজুল হক, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত