1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

আমতলী পৌর নির্বাচন: আটক ৪০

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৬২ বার পড়া হয়েছে

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার আমতলী পৌর নির্বাচনে প্রভাব বিস্তারের আশঙ্কায় ৪০জন বহিরাগতকে আটক করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) ভোট চলাকালে বিভিন্ন কেন্দ্র থেকে তাদেরকে আটক করে থানা হেফাজতে দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এর মধ্যে ২নং ওয়ার্ডের এ কে স্কুল কেন্দ্র থেকে ১২ জন এবং ৯ নম্বর ওয়ার্ডসহ বিভিন্ন কেন্দ্র থেকে মোট ৪০ জনকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আশরাফুল আলম জানান, আমতলী পৌরসভা নির্বাচনে প্রভাব বিস্তারের আশঙ্কায় বিভিন্ন কেন্দ্র থেকে ৪০ জন বহিরাগতকে আটক করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। দুই প্রার্থীর পক্ষে প্রভাব বিস্তারের চেষ্টা করছিলেন আটকরা। কিন্তু নির্বাচন সুষ্ঠু করতে প্রশাসন কঠোর অবস্থানে আছে।

বরগুনা জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল হাই আল হাদী বলেন, দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এখন পর্যন্ত নির্বাচনি পরিবেশ স্বাভাবিক রয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ উপায়ে ভোটগ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটসহ দুই প্লাটুন বিজিবি, ৯০ জন আনসার ব্যাটালিয়ন, র্যাবের দুটি টিম ও পর্যাপ্ত পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন।

আমতলী পৌর নির্বাচনে ৯ জন মেয়র, সংরক্ষিত আসনে ৯ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জনসহ মোট ৫৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ১৫ হাজার ৮৩৯ জন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত