1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

কফেজান নেছা ও হাজী নিয়ামত উল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৯২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::

কুষ্টিয়া ভেড়ামারার বাহিরচর ইউনিয়ন এ আজ সোমবার দিনব্যাপী কফেজান নেছা ও হাজী নিয়ামত উল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ের ১৩ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কফেজান নেছা ও হাজী নিয়ামত উল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রকৌশলী মোহাম্মদ আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম লুৎফা তাহের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষা অনুরাগী রওশন আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শরিফুল ইসলাম, আবুল কাশেম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও সাহার বানু হাসপাতাল এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ লায়ন ডাঃ কামরুল ইসলাম মনা, ইঞ্জিনিয়ার আশরাফুল ইসলাম প্রমুখ। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী এবং জিপিএ ৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের শেষ পর্বে সাংস্কৃতিক সন্ধ্যা শুরু হয়। স্কুলের ছাত্রীরা নৃত্য পরিবেশ করেন। মুক্তিযুদ্ধো ভিত্তিক নাটিকা ডিসপ্লে করেন স্কুলের ছাত্র ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন অত্র বিদ্যালয়ের সফল প্রধান শিক্ষক তৌহিদুর রহমান
অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়া ও অভিভাবক ও ছাত্র ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি প্রকৌশলী মোহাম্মদ আবু তাহের সাহেব তার বক্তব্যে বলেন, অত্র স্কুলের খেলার মাঠের উন্নয়ন কাজসহ সার্বিক সহায়তা করবেন এবং এই স্কুলের সামনে রাস্তার ওপারে আমি কলেজের জন্য জায়গা দিয়েছি। সেইখানে আবুল কাশেম হোমিওপ্যাথিক কাশেম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও সাহার বানু হাসপাতাল প্রতিষ্ঠা করার জন্য। এক থেকে দুই বছরের মধ্যে পুর্নাঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রতিষ্ঠা করা হবে।
তিনি আরো বলেন, এই স্কুল থেকে যারা মেধাবী তাদের মধ্যে থেকে ১ বা ২ জনকে এশিয়ান প্যাসিফিক ইউনিভার্সিটিতে পড়ানোর দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত