1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

ঢাকা-সিলেট মহা সড়কের আউশকান্দিতে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ ২যাত্রী নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৫৮ বার পড়া হয়েছে

স্বপন রবি দাস,জেলা প্রতিনিধি হবিগঞ্জ:

মৌলভীবাজার বরাক গ্রাম ভাড়াটিয়া বাসা থেকে সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চরকাটখাল গ্রামে যাওয়ার জন্য শিশু বাচ্চা সহ ৭ জন একটি সিএনজি মৌলভীবাজার থ (১৩-৩৫২০) যোগে রওনা দিয়ে আউশকান্দি হয়ে যাওয়ার সময় আউশকান্দি হীরাগঞ্জ বাজার থেকে দুপুর সাড়ে ১২টার দিকে একটি ইট বোঝাই ট্রাক ঢাকা মেট্রো ড (১১-৩৩২৭) এর ধাক্কায় ঘটনাস্থলে মৃত সাহেদ আলীর পুত্র আব্দুল হাকিম (৬০) ও আব্দুল আলীর স্ত্রী মুরচান বিবি (৪৫) নিহত হয়েছেন।
এ ঘটনায় স্থানীয়রা তাদের উদ্ধার করে মহা সড়কে যানচলাচল প্রায় ১ঘন্টা বন্ধ করে বিক্ষোভ করেন।
খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ও নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সিএনজি অটোরিক্সা সহ থানায় নিয়ে যান। তবে, ঘাতক ট্রাকটি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন ট্রাকের পিছু নিয়ে জালালপুর নামক স্থানে ট্রাকটিকে আটক করা হয়।
এ রিপোর্ট লিখা পর্যন্ত সিএনজি চালকের কোন খবর পাওয়া যায় নি। অপর আহত নিহত আব্দুল হাকিম মিয়ার পুত্র রাসেল মিয়া (১৬) ও মুরচান বিবির ভাইপুত রাহুল মিয়া (৯)। তবে, সিএনজিতে থাকা ৩টা শিশু বাচ্চা অক্ষত অবস্থায় রয়েছে।
উল্লেখ যে, এই দূর্ঘটনা কবলিত স্থানে বিভিন্ন সময় সড়ক দূর্ঘনায় অনেকের প্রাণ হারাতে হয়েছে। দীর্ঘদিন ধরে স্থানীয়দের দাবী ছিল এই জায়গায় একটি আইল্যান্ড দেয়ার জন্য। কিন্তু এখন পর্যন্ত রোড কর্তৃপক্ষ এ বিষয়টি কোন আমলে নেয় নি! এতে স্থানীয়রা মহা সড়ক অবরোধ করে রাখলে থানা পুলিশের আপ্রাণ প্রচেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে মহা সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত