1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

তাহিরপুরে ৫ মাস ধরে ভারসাম্যহীন শিশু নিখোঁজ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৬৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

সুনামগঞ্জের তাহিরপুরে মানুষিক ভারসাম্যহীন এক শিশু প্রায় ৫ মাস ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ শিশুর নাম নুরুল হাসান (১৩)। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দর পাহাড়ি গ্রামের মাও ইসলাম উদ্দিনের ছেলে। গতকাল শুক্রবার বিকাল পর্যন্ত নিখোজ শিশুর সন্ধান পায়নি তার পরিবার ।

এ বিষয়ে গত বৃহস্পতিবার (২৯ ফ্রেব্রয়ারী) নিখোঁজ শিশুর মা মাজেদা বেগম তাহিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা যায়, গত ৫ মাস আগে শিশু নুরুল হাসান নিজ বাড়ি থেকে সকালে বের হয়ে নিখোঁজ হয়। সকাল গড়িয়ে সন্ধ্যা হলেও সে আর বাড়ি ফেরেনি। পরে তার আত্মীয়-স্বজনসহ পরিবারের লোকজন আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি। নিখোঁজের সময় তার গায়ে সবুজ হলুদ রঙের পায়জামা-পাঞ্জাবি এবং মাথায় টুপি ছিল। তার গায়ের রং উজ্জ্বল এবং উচ্চতা প্রায় ৪ পিট।

শুক্রবার দুপুরে নিখোঁজ শিশুর মা মাজেদা বেগম জানান, প্রায় ৫ মাস আগে সকালে নিজ বাসা থেকে বের হয়ে সে আর বাড়িতে আসেনি। সে মানুষিক ভারসাম্যহীন। সে এর আগে আরো কয়েকবার বাড়ি থেকে বের হয়ে গেলেও তাকে আমরা খুঁজে পেয়েছি। কিন্তু এবার তাকে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাচ্ছি না আমরা। যদি কোন হৃদয়বান ব্যাক্তি নিখোঁজ শিশু’র সন্ধান পান তাহলে নীচের নাম্বারে (০১৩০৭ – ৬২১৪৩৪) যোগাযোগ করার জন্য অনুরোধ জানান তিনি।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দীন বলেন, গত বৃহস্পতিবার এ বিষয়ে জিডি এন্ট্রির একটি অনলাইন অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হবে এবং প্রতিটি থানায় নিখোঁজ শিশুর ছবি সহ বেতার বার্তা পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত