1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

বাগেরহাটে ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার, পিক আপ জব্দ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

বাগেরহাটে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাট জেলার মোল্লাহাট থানার মেসার্স সাগর ফিলিং স্টেশন এর পূর্ব পাশে গোপালগঞ্জ টু খুলনা মহাসড়কে পিক আপ তল্লাশি করে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় পিক আপটি জব্দ করা হয়।

 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে বাগেরহাট সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান।

 

গ্রেফতারকৃতরা হলো, চট্টগ্রাম জেলার ভোজপুর থানার করিবাগান জয়নাল আবেদীনের ছেলে আবুল হোসেন (৩২) ও একই উপজেলার  উদিয়া পাথর গ্রামের রমজান আলীর ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩০)।

 

পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান জানান, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায়ের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোপালগঞ্জ থেকে নোয়াপাড়া গামী একটি পিক আপ (যার রেজিস্ট্রেশন নম্বর- ঢাকা মেট্রো ন-১৫-৩০০৯)তল্লাশী করে ৪০ কেজি গাঁজাসহ আবুল হোসেন ও সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতার কৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীনও বলে জানান জেলা পুলিশের এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত