1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

বর্তমান পরিস্থিতিতে স্কুল-কলেজ খুলে দেয়া উচিত: জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ২৩২ বার পড়া হয়েছে

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, দেশের বর্তমান পরিস্থিতিতে স্কুল-কলেজ খুলে দেওয়া উচিত। যারা স্কুল-কলেজে যেতে চায় তাদের জন্য শিক্ষা ব্যবস্থা চালু করতে হবে। যারা প্রচলিত পদ্ধতিতে পরীক্ষায় অংশ নিতে চায় তাদের জন্য পরীক্ষার ব্যবস্থাও করতে হবে।

কিন্তু যারা এমন পরিস্থিতিতে স্কুল-কলেজে যেতে চায় না তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া যাবে না। আবার যারা পরীক্ষায় অংশ নিতে অনিচ্ছুক তাদের জন্য অটো-পাসের ব্যবস্থা থাকতে হবে।

রোববার (০১ নভেম্বর) বিকেলে রাজধানীর কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয় চত্বরে জাতীয় যুব সংহতি আয়োজিত জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালির আগে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, যখন হাট-বাজার, অফিস-আদালত এবং গণপরিবহনসহ সব কিছু খুলে দেওয়া হয়েছে, তখন শুধু শিক্ষা ব্যবস্থা বন্ধ করে রাখার কোনো যুক্তি নেই। এভাবে শিক্ষা কার্যক্রম বন্ধ থাকলে শিক্ষার্থীদের ভবিষ্যতে অনিশ্চয়তা সৃষ্টি হতে পারে। জটিলতা সৃষ্টি হবে শিক্ষা ব্যবস্থায়।

এ সময় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের যুব সমাজই আমাদের প্রাণশক্তি। একাত্তরের মহান মুক্তিযুদ্ধে যুব সমাজ যেভাবে স্বাধীনতার লাল সূর্য ছিনিয়ে এনেছে, ঠিক তেমনি ভাবেই বর্তমান পরিস্থিতিতে যুব সমাজকে দায়িত্ব নিতে হবে দেশ থেকে খুন, ধর্ষণ, অবিচার ও অন্যায় দূর করতে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় যুব সংহতি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে এবং পার্টির যুগ্ম-মহাসচিব ও জাতীয় যুব সংহতি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদার পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, সংসদ সদস্য (এমপি) নাজমা আক্তার, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল, যুগ্ম-মহাসচিব আমির উদ্দিন আহমেদ ডালু, সাংগঠনিক সম্পাদক নির্মল দাস প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত