1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ১৮৯ বার পড়া হয়েছে

সরকার ক্ষমতার দম্ভে অন্ধ হয়ে গেছে বলে মন্তব্য করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)। দলটির সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেছেন, স্বাধীনতার ৪৯ বছরের ইতিহাসে বাংলাদেশের জনগণ এত পরিমাণ ধর্ষণ, নির্যাতন, লুটপাট, রাতের আধারে ভোট ডাকাতি দেখেনি।

সোমবার (১৯ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এসব কথা বলেন।

দেশজুড়ে ধর্ষণ, নারী নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের বেশিরভাগই ক্ষমতাসীন আওয়ামী লীগের বলে অভিযোগ এলডিপির।

এলডিপির এই দুই শীর্ষ নেতা বলেন, এই সরকারের আমলে বিচার শব্দটিও হারাতে বসেছে। বিচারের নামে বিচারহীনতাকে বেছে নিয়েছে তারা। যে সরকার রাষ্ট্রীয় সংস্থাকে দলীয়করণ করে ভোট ডাকাতিতে ব্যবহার করে, তাদের কাছে বিচার আশা করা বোকামি ছাড়া আর কিছুই না।

এলডিপি সভাপতি ও মহাসচিবের ভাষ্য, ‘মানুষের মৌলিক অধিকারগুলোকে উপেক্ষা করে জনগণকে প্রান্তিক পর্যায়ে ঠেলে দিয়েছে বর্তমান সরকার। ক্ষমতাসীনদের মদদে সমাজের সর্বত্র চলছে বেআইনি সন্ত্রাসীদের আধিপত্য। চোখ রাঙানি দিয়ে সরকার জনগণকে শাসন করতে চায়। ব্যাংক ডাকাত, ভোট ডাকাতদের দিয়ে দেশ-জাতির কোনো কল্যাণ হতে পারে না।’

তারা বলেন, ইতিহাসের শিক্ষা গায়ের জোরে ক্ষমতা চিরস্থায়ী করা যায় না। গায়ের জোরে হিটলার, মুসোলিনি, হোসনি মোবারকও ক্ষমতায় টিকে থাকতে পারেননি, এ সরকারও পারবে না। পতন তাদের অনিবার্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত