1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

মুজিব শতবর্ষ ফুটবলে চ্যাম্পিয়ন ডা. কামাল এ খান একাদশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৯৪ বার পড়া হয়েছে

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ব্যবস্থাপনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে ডা. কামাল এ খান একাদশ। বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।

রোববার (১৮ অক্টোবর) সন্ধ্যায় এমএ আজিজ স্টেডিয়ামে হাড্ডাহাড্ডি লড়াইয়ে নির্ধারিত সময়ে গোলশূন্য থাকে। ফলে খেলা ট্রাইবেকারে গড়ালে ডা. কামাল এ খান একাদশ ৩-১ গোলে এমএ তাহের (পুতু) একাদশকে পরাজিত করে মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট ২০২০ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ডা. কামাল এ খান একাদশের খেলোয়াড় মো. জমির উদ্দিন। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সিএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সিজেকেএস এর সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান এসএম মেহেদী হাসানের সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিজেকেএস নির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সদস্যসচিব মোহাম্মদ শাহজাহান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ও সিজেকেএসের সহ-সভাপতি মো. আবু হাসান সিদ্দিক, সিজেকেএস সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির প্রধান সমন্বয়কারী দিদারুল আলম চৌধুরী, সিজেকেএস সহ-সভাপতি একেএম এহছানুল হায়দার চৌধুরী (বাবুল), চট্টগ্রাম ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এসএম শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার শামশুল আরেফিন, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. মশিউর রহমান চৌধুরী, সিজেকেএস নির্বাহী সদস্য আ ন ম ওয়াহিদ দুলাল, একেএম আবদুল হান্নান আকবর, মোহাম্মদ ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মো. জমির উদ্দীন (বুলু), নাসির মিঞা, মো. হারুন আল রশীদ, রেখা আলম চৌধুরী, রেজিয়া বেগম ছবি, মনোরঞ্জন দে, সিজেকেএসের প্রয়াত সাবেক সাধারণ সম্পাদকের পরিবারবর্গ, সিজেকেএস কাউন্সিলরবৃন্দ, জাতীয় ফুটবল দলের সহকারী প্রশিক্ষক মাসুদ পারভেজ কায়সার, চট্টগ্রামের ফুটবল প্রশিক্ষক আবু সরওয়ার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত