1. me@sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ : দৈনিক সত্যের সন্ধানে
  2. info@www.sottershondhanebangladesh.com : দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সর্বশেষ :
বাকেরগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান তাহিরপুর সীমান্তে বসছে ধর্মীয় সম্প্রীতির মিলনমেলা, ৩ দিনব্যাপী দুই ধর্মের দুই উৎসব আজ থেকে শুরু সুনামগঞ্জের মইনপুরে মুদি দোকানীকে পরিকল্পিতভাবে খুন করা হয়, কোন ডাকাতির ঘটনা ঘটেনি রাণীশংকৈলে আবাদ তাকিয়া মাদ্রাসার শিক্ষক ক্লাস বন্ধ রেখে পালন করলেন জন্মদিন রাণীশংকৈলে এসএসসি ‘৯২ ব্যাচ এসোসিয়েশন বন্ধুদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাণীশংকৈলে আইমান এন্টারপ্রাইজ’র পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রনজিৎ চৌধুরী উদ্যোগে ফতেপুর গ্রামে ইফতার ও দোয়া মাহফিল নবীগঞ্জে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি)ষান্মাসিক সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আলাল মল্লিক রাণীশংকৈলে কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আবারও গ্রেফতার চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন জনতা

যে কারণে গোল করার আগ্রহ কমে গেছে মেসির

ডেস্ক নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১৭৩ বার পড়া হয়েছে

ফুটবল গোলের খেলা। আর এই গোল করার আগ্রহই নাকি মেসির এখন কমে গেছে। অবশ্য গোল করার আগ্রহ কমে যাওয়ার কথাও জানিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

ফুটবল ক্যারিয়ারের শুরু থেকেই বার্সেলোনার হয়ে খেলছেন লিওনেল মেসি। স্পেনের এই ক্লাবটির হয়ে ৭৩৪ ম্যাচ খেলে সর্বোচ্চ ৬৩৫ গোল করেছেন তিনি। বার্সেলোনায় গত ১৬ বছরে সতীর্থদের দিয়ে ২৫৬টি গোল বানিয়ে দিয়েছেন আর্জেন্টাইন এই সুপারস্টার।

শুধু তাই নয়, লা লিগায় গত এক মৌসুমে সতীর্থদের দিয়ে সর্বোচ্চ ২১টি গোল করিয়েছেন মেসি। ৩৩ বছর বয়সী এই তারকা ফুটবলার সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, নিজে গোল করার চেয়ে অন্যদের দিয়ে গোল করাতেই বেশি পছন্দ করেন।

আর্জেন্টিনার মাসিক সাময়িকী গারগান্তা পোদেরসারকে মেসি বলেছেন, ব্যক্তিগতভাবে আমার এখন গোল করার আগ্রহ তেমন নেই। নিজে গোল করার চেয়ে দলের জয়ে অবদান রাখতে পারলেই খুশি।

চলতি বছরে করোনাভাইরাস বিশ্বে ছড়িয়ে পড়ার পর থেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মেসিসহ বিশ্বের অনেক তারকা খেলোয়াড়। বছরের শুরুতে বার্সেলোনার হাসপাতাল এবং আর্জেন্টিনায় করোনা চিকিৎসার জন্য ১ মিলিয়ন ইউরো দান করেন মেসি।

করোনা আক্রান্ত রোগীদের মৌলিক প্রয়োজনীয় জিনিস যেমন- পানি, খাবার ও বিদ্যুৎ নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার।

মহামারি করোনাভাইরাসের মধ্যে যারা জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করেছেন সেসব চিকিৎসক-নার্সসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেসি বলেছেন, যারা করোনার মধ্যে লড়াই করেছেন আমাদের উচিত তাদের উদ্দেশে এ বছর জেতা শিরোপাগুলো উৎসর্গ করা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত